1. atique.kishorbddac@gmail.com : Mohammad Atiqur Rahman : Mohammad Atiqur Rahman
  2. laksamitinfo@gmail.com : gms Rubel : gms Rubel
  3. 20krishtibangla23@gmail.com : kristiadmin :
  4. shajahanshobhan@gmail.com : Shajahan Shobhan : Shajahan Shobhan
September 1, 2024, 12:05 pm
সর্বশেষ :
টঙ্গীতে মাদক বিরোধী সমাবেশের আয়োজন করেন সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজ গাজীপুর মহানগর কমিটিতে স্থান পাওয়ায় গাছা থানার ৫ নেতাকে ফুলেল শুভেচ্ছা সংবর্ধনা টঙ্গীর ছেলে পরিচালক সামছুল ইসলাম স্বপন পরিচালিত ।। লন্ডনের চলচ্চিত্র উৎসবে বাংলাদেশি ‘লতিকা’ গাজীপুরের মঞ্চস্থ হলো ভাওয়াল থিয়েটারের নতুন প্রযোজনা “স্বপ্নকথা” জাতীয় রবীন্দ্রসঙ্গীত সম্মিলন পরিষদ, গাজীপুরের আয়োজনে রবীন্দ্র-নজরুল জয়ন্তী উদযাপন ভাগ হয়নি নজরুল, হতে পারে না।”কাওরাইদে অনুষ্ঠিত ১২৫তম নজরুল জন্মজয়ন্তীতে বলেছেন ড. দিপু মণি কবিতা ছলনা, লেখক আরিফুল ইসলাম টেলিভিশন নাট্যকার সংঘের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন খান শওকত রচিত দৌড় শিশু নাট্যদলের শহীদ রাসেল নাটকের ১৬তম প্রদর্শনী টঙ্গী থিয়েটার সমন্বয় পরিষদের মে দিবসে আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

গাজীপুর মহানগর কমিটিতে স্থান পাওয়ায় গাছা থানার ৫ নেতাকে ফুলেল শুভেচ্ছা সংবর্ধনা

  • Update Time : Wednesday, July 10, 2024
  • 15 Time View


শাহজাহান শোভন ।।
গাজীপুর মহানগর আওয়ামীলীগের নব—গঠিত পূর্ণাঙ্গ কমিটিতে গাছা থানা এলাকার নির্বাচিত নেতৃবৃন্দ, সদস্য ও উপদেষ্টা—সহ কমিটির সকলকে গাছা থানা আওয়ামীলীগের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা, অভিনন্দন জানিয়ে আনুষ্ঠানিক এক সংবর্ধনার আয়োজন করা হয়।
গতকাল সন্ধ্যায় গাছা থানা আওয়ামীলীগ কার্যালয়ে এ অনুষ্ঠান আয়োজন করা হয়। গাছা থানা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ মহিউদ্দিন আহমেদ মহির সভাপতিত্বে এতে সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল—মামুন মন্ডল, মহানগর আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ শহীদ উল্লাহ, মহানগর আ’লীগের উপ—দপ্তর সম্পাদক তৌহিদুল ইসলাম দ্বীপ, মহানগর আ’লীগের কার্যনির্বাহী সদস্য এইচএম শাহজাহান মাস্টার ও এসএম শামীম আহমেদ।
অনুষ্ঠানে গাছা থানার সকল ওয়ার্ড আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনের কয়েক’শ নেতাকর্মীরা অংশ নেয়। মহানগর আ’লীগের সদস্য ও গাছা থানা আ’লীগের সাধারণ সম্পাদক হাজী মোঃ আদম আলীর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তারা বলেন, এ কমিটি নিয়ে ফেসবুক ও সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার চালানো হচ্ছে এসবের তীব্র সমালোচনা করেন নেতৃবৃন্দ। এসময় নেতৃবৃন্দ বলেন এ কমিটিকে কষ্টিপাথরের ন্যায় যাচাইবাছাই করে অনুমোদন দেয়া হয়েছে। আমরা এ কমিটিকে সাদরে গ্রহণ করেছি আপনারাও এ কমিটির সকলকে সাদরে গ্রহণ করবেন।


এ সময় বক্তব্যে আব্দুল্লাহ আল মামুন মন্ডল বলেন বিএনপি জামাতের সময়েও শক্ত ছিলো আমাদের সকল ওয়ার্ড আওয়ামীলীগ এখনও তা শক্তিশালী। আরো বক্তব্য রাখেন থানার স্বেচ্ছাসেবক লীগের সংগ্রামী সভাপতি মোহাম্মদ শফিকুল ইসলাম শফিক ও সাধারণ সম্পাদক হাজী মামুন, গাছা থানার কৃষকলীগের সভাপতি শাহজালাল তরুণ ও সাধারণ সম্পাদক মনিরুজ্জামান লিটন, মহানগরের মৎস্যজীবী লীগের সহ—সভাপতি আব্দুল হালিম খান, মহানগরের তাঁতি লীগের সহ—সভাপতি মোহাম্মদ জামাল খান, মহানগরের শ্রমিক লীগের সহ—সভাপতি মোহাম্মদ মুজিবুর রহমান। গাছা থানার মৎস্যজীবীলীগের সভাপতি নবীন হোসেন ও সাধারণ সম্পাদক শামস আহমেদ রুবেল।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন গাছা থানার শ্রমিক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, গাছা থানার যুবলীগ ও ছাত্রলীগের কর্মীরা সহ প্রত্যেক ওয়ার্ডের সভাপতি সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগ এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© সর্ব স্বত্ত সংরক্ষিত © ২০২৩ কৃষ্টি বাংলা নিউজ
প্রস্তুত কারক: Laksam IT - 01712-808501